মোঃ সেলিম রেজা, কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে সকাল থেকে সুন্দর এবং সুশৃঙ্খলার মধ্য দিয়ে সাধারণ মানুষজন ভোট প্রদান করেছে।

প্রশাসনের কঠোর তৎপরতায় কোথাও কোন বিশৃঙ্খলা দেখা যায়নি।  নির্বাচন কেন্দ্রগুলোতে  ভোটারের উপস্থিতি খুবই কম ছিল। পূর্বে যেমন উৎসব মুখর পরিবেশে লাইন দিয়ে সাধারণ ভোটাররা ভোট দিত এখন আর কেন্দ্রগুলোতে দেখা যায় না সেই পরিবেশ।

মানুষের মনে ভোট দেয়ার সেই উৎসাহ উদ্দীপনা কর্মব্যস্ততার সাথে সাথে কেমন যেন হারিয়ে গেছে । অনেক ভোটকেন্দ্রে পর্যবেক্ষণের সুযোগ হয়েছে ,তার মধ্যে গৌরীঘুনা ভোটকেন্দ্রে দুপুর ১:৩৫ মিনিটে ও মহিলা ভোটারের সারিবদ্ধ লাইন ছিল দেখবার  মতো।

সকাল ৮:০০ থেকে বিকাল ৪ঃ০০ টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় এবং সন্ধ্যার পর থেকে কেশবপুর  উপজেলা মাঠে কেন্দ্র গুলির ভোটের ফলাফল প্রকাশ করতে  শুরু করে ।

পাজিয়া ভোটকেন্দ্রে রাবেয়া ইকবালের সাথে দুপুরে কথা বলে জানা যায় তিনি বিজয়ের জন্য মনের দিক থেকে শতভাগ নিশ্চিত। যশোরের কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান ঘোড়া ১৮ হাজার ৪৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া ভাইস চেয়ারম্যান পদে সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন তালা  ৩২ হাজার ৪৩৪ ভোট পেয়ে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রাবেয়া ইকবাল ফুটবল ৩৭ হাজার ৩০৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন।